আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
সোমবার, ঢাকা ॥ ১৬ নভেম্বর ২০১৫ ॥ ২ অগ্রহায়ণ ১৪২২ ॥ ৩ সফর ১৪৩৭
সংবাদ শিরোনাম :
চুয়াডাঙ্গায় কুপিয়ে, বোমা মেরে ও গুলি করে যুবলীগ কর্মী খুন      হিজবুল্লাহ রাজনৈতিক শক্তি, সন্ত্রাসী সংগঠন নয়: রাশিয়া      ‘মূল নকশা এলেই সংসদের স্থাপনার বিষয়ে ব্যবস্থা’      'খালেদা জিয়া দেশে ফিরে আন্দোলনের ডাক দিলেই সরকার পতন'      যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে হামলার হুমকি আইএসের      'ত্বকিসহ অন্যান্য হত্যা মামলারও দ্রুত নিষ্পত্তি দেখতে চায় দেশবাসী'      নারায়ণগঞ্জে নূর হোসেনের বাড়িতে পুলিশের অভিযান      
সামাজিক পুনরুদ্ধার সমিতিতে কিশোরীর ঝুলন্ত লাশ
Published : Monday, 16 November, 2015 at 12:00 AM
নিজস্ব প্রতিবেদক
রাজধানীর মিরপুরে সামাজিক পুনরুদ্ধার ও সংশোধন সমিতির একটি কক্ষ থেকে খাদিজা খাতুন সীমা (১৫) নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার ভোর ৪টার দিকে মিরপুরের পূর্ব দারুস সালাম রোডের ২/বি নম্বর ভবনের ৫ তলার ২ নম্বর কক্ষে লাশটি পাওয়া যায়। ময়নাতদন্তের জন্য সীমার মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সামাজিক পুনরুদ্ধার ও সংশোধন সমিতির কর্মকর্তা শহীদ হাসান জানান, প্রতিষ্ঠানটি শিশুদের আশ্রয়কেন্দ্র। দেড় বছর আগে সীমা তাদের সমিতিতে আসে। এর আগে সে শিশুপল্লিতে ছিল। গতকাল ভোরে তাকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। কী কারণে সীমা আত্মহত্যা করেছে, তা জানাতে পারেননি তিনি।
মিরপুর থানার এসআই মতিউর রহমান জানান, ভবনের লোকজনের মাধ্যমে খবর পেয়ে গতকাল ভোরে সামাজিক পুনরুদ্ধার ও সংশোধন সমিতির কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়। ওই কক্ষে একসঙ্গে ১২ জন থাকত বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে, খাদিজা খাতুন আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে ঘটনাটি হত্যাকা-, না আত্মহত্যাÑ তা জানা যাবে।



এই বিভাগের আরও খবর
সর্বশেষ সংবাদ
সব খবর...
সর্বাধিক পঠিত