আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
মঙ্গলবার, ঢাকা ॥ ৯ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৭ মাঘ ১৪২২ ॥ ২৯ রবিউস সানি ১৪৩৭
সংবাদ শিরোনাম :
৬ মাসের জামিন পেলেন এমকে আনোয়ার      বেসিক ব্যাংকের ঋণ জালিয়াতি: তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ      'জিকা ভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই'      নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী      'গণতন্ত্র রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান'      এমপি লতিফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ ও আইসিটি আইনে মামলা      পার্বত্য জনপদ নিয়ে বই, হুমকিতে লেখিকা      
মানবতাবিরোধী অপরাধ
মীর কাসেমের আপিল শুনানি আগামীকাল পর্যন্ত মুলতবি
Published : Tuesday, 9 February, 2016 at 9:35 AM, Update: 09.02.2016 3:09:09 PM
অনলাইন ডেস্ক
মীর কাসেমের আপিল শুনানি আগামীকাল পর্যন্ত মুলতবিএকাত্তরে মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নেতা মীর কাসেম আলীর আপিলের শুনানি আগামীকাল বৃহস্পতিবার পর্যন্ত মুলতবি করা হয়েছে।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বে পাঁচ সদস্যের পুনর্গঠিত আপিল বেঞ্চে এ মামলার শুনানি হচ্ছে।

বেঞ্চের অপর সদস্যরা হলেন- বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী, বিচারপতি মির্জা হোসাইন হায়দার ও বিচারপতি বজলুর রহমান।

আজ মঙ্গলবার মীর কাসেম আলীর আইনজীবী এসএম শাহজাহান ১৮ জন স্বাক্ষীর জবানবন্দী ও জেরা পড়ে শোনান। পরে আদালত আগামীকাল পর্যন্ত শুনানি মুলতবি করে।

আদালতে উপস্থিত ছিলেন- আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন ও এসএম শাহজাহান। অন্যদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

এর আগে গত ২ ফেব্রুয়ারি এ মামলার শুনানির জন্য দিন ধার্য থাকলেও আসামিপক্ষের সময় আবেদনের পরিপ্রেক্ষিতে নতুন করে ৯ ফেব্রুয়ারি দিন ধার্য করেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত