আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
মঙ্গলবার, ঢাকা ॥ ৯ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৭ মাঘ ১৪২২ ॥ ২৯ রবিউস সানি ১৪৩৭
সংবাদ শিরোনাম :
৫ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নিতে দ্বিতীয় কমিটিও সুপারিশ      অচিরেই বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলনের সমাধান: শিক্ষামন্ত্রী      ডেইলি স্টারের সম্পাদকের বিরুদ্ধে ছাত্রলীগের দুই মামলা      'এক দিনেই জাতীয় পরিচয়পত্রের ভুল সংশোধন'      এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু ৩ এপ্রিল      সব অভিবাসনই বৈধ : মিজানুর রহমান      ৬ মাসের জামিন পেলেন এমকে আনোয়ার      
চা-দো​কানির মৃত্যুর ঘটনা
৫ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নিতে দ্বিতীয় কমিটিও সুপারিশ
Published : Tuesday, 9 February, 2016 at 9:57 PM
নিজস্ব প্রতিবেদক
চা-দোকানি বাবুল মাতবরের মৃত্যুর ঘটনায় শাহ আলী থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) পুলিশের পাঁচ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করেছে পুলিশের মিরপুর বিভাগীয় কমিটি। এর আগে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) সদর দপ্তরের কমিটিও তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করেছিল।

মিরপুর পুলিশের একটি সূত্র জানিয়েছে, ওই তদন্ত প্রতিবেদনে পাঁচ পুলিশ সদস্যের বিরুদ্ধে দায়িত্ব পালনকালে কর্তব্যে অবহেলার অভিযোগ আনা হয়েছে। একই সঙ্গে তাঁদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হয়েছে।

অভিযুক্ত পুলিশ কর্মকর্তারা হলেন শাহ আলী থানার তৎকালীন ওসি এ কে এম শাহীন মণ্ডল, উপপরিদর্শক (এসআই) মমিনুর রহমান খান ও নিয়াজউদ্দিন মোল্লা, সহকারী উপপরিদর্শক (এএসআই) দেবেন্দ্র নাথ এবং কনস্টেবল জসিমউদ্দিন। মমিনুর, নিয়াজউদ্দিন ও দেবেন্দ্র নাথকে ইতিমধ্যে সাময়িক বরখাস্ত এবং এ কে এম শাহীন মণ্ডলকে প্রত্যাহার করা হয়েছে।

উল্লেখ্য, পুলিশের উপস্থিতিতে চা-দোকানি বাবুল মাতবরকে মারধর ও কেরোসিনের চুলার ওপর ফেলে দিয়ে দগ্ধ করার ঘটনায় গত বৃহস্পতিবার পুলিশ দুটি কমিটি গঠন করে। পুলিশের মিরপুর বিভাগের অতিরিক্ত উপকমিশনার মাসুদ আহমদ খানকে প্রধান করে দুই সদস্যের একটি এবং ডিএমপি সদর দপ্তরের উপকমিশনার (পেশাগত মান ও অভ্যন্তরীণ তদন্ত বিভাগ) টুটুল চক্রবর্তীকে প্রধান করে অপর কমিটি গঠন করা হয়।


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত