আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
বুধবার, ঢাকা ॥ ১০ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৮ মাঘ ১৪২২ ॥ ৩০ রবিউস সানি ১৪৩৭
সংবাদ শিরোনাম :
খোঁজখবর
Published : Wednesday, 10 February, 2016 at 12:00 AM
খোঁজখবরবর্ণিল ফাল্গুন নিয়ে অঞ্জন’স
অঞ্জন’স বসন্ত ও ভালবাসা দিবস উপলক্ষে কাপল ও পরিবারের সবার জন্য নতুন ডিজাইনের পোশাক তৈরি করেছে। কামিজগুলোর প্যাটার্নেও নতুনত্ব এসেছে। সিøমফিট ও একছাঁট কাটিংয়ে পাঞ্জাবি করা হয়েছে। এই আয়োজনে সবচেয়ে বেশি প্রাধান্য পেয়েছে শাড়ি। রঙের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে বাসন্তী, গোলাপি, লাল, সাদা, কমলা, হলুদ, সবুজ প্রভৃতি। রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, ফিউশন ও শার্ট। পোশাকে কাজ করা হয়েছে এমব্রয়ডারি, অ্যাপ্লিক, ব্লক, হাতের কাজ, স্প্রে, হ্যান্ডপেইন্ট, টাইডাই প্রভৃতি। তরুণ-তরুণীদের প্রাধান্য দেওয়া হলেও সব বয়সীদের জন্যই পোশাক করা হয়েছে এই আয়োজনে। পোশাকের পাশাপাশি মেয়েদের জন্য রয়েছে ম্যাচিং পার্স, হ্যান্ড মেইড গহনা।
পহেলা ফাল্গুন ও ভালবাসা দিবসে রূপচর্চায় ছাড়
পহেলা ফাল্গুন ও ভালবাসা দিবস উপলক্ষে অরা বিউটি লাউঞ্জ দিচ্ছে বিশেষ ছাড়। এক হাজার টাকার ওপরের যে কোনো সেবায় ১৫% ছাড়। এ অফারটি চলবে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত। এছাড়া অরাতে রয়েছে ব্রাইডাল মেকআপ, ব্রাইডাল মেহেদি, পার্টি মেকআপ, ফেসিয়াল, মেনিকিওর-পেডিকিওর, হেয়ার কাটিং অ্যান্ড স্টাইল, হেয়ার কালারিং, হেয়ার রিবন্ডিং, ফুট মাসাজসহ রূপচর্চার আরও নানান সেবা। যোগাযোগ : গোল্ড প্যালেস (২য় তলা), ৩, নিউ বেইলি রোড, ঢাকা।      
বাসন্তীর বসন্ত আয়োজন
বসন্তকে সামনে রেখে বাসন্তী এনেছে নতুন ডিজাইনের পোশাক। পোশাকগুলোর মধ্যে আছে সালোয়ার-কামিজ, কুর্তি, শাড়ি, পাঞ্জাবি, ছেলেমেয়েদের ফতুয়া ও টি-শার্ট। রঙ, ডিজাইন, কাটিংয়ে বৈচিত্র্যপূর্ণ এসব পোশাকে কাজ করা হয়েছে এমব্রয়ডারি, ব্লক, ইয়ক, কারচুপি, চুমকিসহ বিভিন্ন মোটিভে। সুতি, তাঁত, সিল্ক ও চিকেন, জামদানি কাপড় ব্যবহার করা হয়েছে এসব পোশাকে। এতে করে সাধারণ ক্রেতারা খুব সহজেই তাদের পোশাক বাছাই করতে স্বাচ্ছন্দ্যবোধ করবে। নতুনত্ব এবং চমকপ্রদ এসব পোশাক সাধারণ ক্রেতারা তাদের চাহিদামতো পেতে পারবে। শোরুম : ২৪/২২, তাজমহল রোড, ব্লক # সি, (কেন্দ্রীয় কলেজের বিপরীতে) মোহাম্মদপুর, ঢাকা ।
প্রিয়জনের জন্য ক্যাটস আই
থিমভিত্তিক ফিউশনে তারুণ্যের উদ্যমতা পোশাকের ক্যানভাসে ফুটিয়ে তোলে ক্যাটস আই। এবার ভ্যালেন্টাইন বা ফাল্গুনে সিম্পল প্যাটার্ন ভেরিয়েশনে আনা হয়েছে মেনজ ও ওমেন কালেকশন। গতানুগতিক প্যাটার্নের বাইরে এবার ডিজাইনেও থাকছে বৈচিত্র্যতা। প্রিয়জনকে বিশেষ দিবসে উপহার দিতে নির্ধারিত আউটলেটে কিছু পণ্যে থাকছে সর্বোচ্চ ৩০ ভাগ ছাড়ও।
ভালবাসা দিবসে ফড়িং
প্রতি বছর ১৪ ফেব্রুয়ারি বিশ্বব্যাপী পালন হয়ে আসছে ভালবাসা দিবস। দিবসটিকে মাথায় রেখে ফ্যাশন হাউস ফড়িং তরুণ প্রেমিক-প্রেমিকা ছাড়াও পরিবারের সবার জন্য ডিজাইন করেছে বেশকিছু পোশাক। এসব পোশাকের মধ্যে রয়েছে সালোয়ার-কামিজ, ফতুয়া, শাড়ি, পাঞ্জাবি, র্শাট, টি-র্শাট প্রভৃতি। শীত ও দিবসের কথা চিন্তা করে রঙের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে গোলাপি, নীল হলুদ, লাল, টিয়া, সাদা, কমলা, কালো, সবজু আকাশি প্রভৃতি। ভালবাসার আগের দিন অর্থাৎ ১৩ ফেব্রুয়ারি উৎসব। বসন্তকে সামনে রেখেও তৈরি করা হয়েছে সব ধরনের পোশাক। হলুদ রঙকে প্রাধান্য দিয়ে ব্যবহার করা হয়েছে সবুজ, হলুদ, গোল্ডেন, টিয়া, কমলা প্রভৃতি। যোগাযোগ : ২৫/১১ তাজমহল রোড, মোহাম্মদপুর, ঢাকা।
শৈল্পিকে টোটাল লাইফস্টাইল
সম্প্রতি ফ্যাশন হাউস শৈল্পিক পোশাকের পাশাপাশি ফার্নিচারও নিয়ে এসেছে। ২০০৪ সাল থেকে শৈল্পিক ফ্যাশনেবল সব পোশাক নিয়ে কাজ করলেও ফার্নিচার এবং ইন্টেরিয়র নিয়ে নিয়মিত কাজ করেছে। তবে সেটা শোরুম দিয়ে শুরু করল সম্প্রতি। শৈল্পিকে একই ছাদের নিচে রয়েছে ইন্টেরিয়র ডিজাইন, এক্সটেরিয়র, ফার্নিচার ঘর সাজানোর সলিউশনসহ যাবতীয় উপকরণ। যোগাযাগ : ৬৪৩, আগ্রাবাদ এক্সেস রোড (পুলিশ লাইনের পূর্ব পাশ), চট্টগ্রাম।
এড্রয়েটে ভালবাসা আয়োজন
১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন ডে মানেই শুভেচ্ছা ও ভাববিনিময়ের দিন। দিবসটিকে ঘিরে প্রেমিক-প্রেমিকাদের মাঝে অচেনা উষ্ণ উন্মাদনার সৃষ্টি হয়। একে অপরের মুখোমুখি হওয়ার প্রতীক্ষার প্রহর গুনতে থাকে প্রেমিক-প্রেমিকারা। ওইদিনে ভালবাসার মানুষটির সামনে নিজেকে কীভাবে সুন্দর করে উপস্থাপনা করা যায় এই নিয়ে অনেকেই পড়েন দ্বিধা-দ্বন্দ্বে। কাপলদের সুন্দর ও আকর্ষণীয়ভাবে উপস্থাপনার জন্য এড্রয়েট তৈরি করেছে নতুন ডিজাইনের পোশাক! এছাড়া পহেলা ফাল্গুনের জন্য রয়েছে নানা ডিজাইনের পোশাক। এড্রয়েটের শোরুম : বেইলি ফিয়েস্তা [তয় তলা] ১/২ বেইলি রোড, ঢাকা।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত