আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
বুধবার, ঢাকা ॥ ১০ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৮ মাঘ ১৪২২ ॥ ৩০ রবিউস সানি ১৪৩৭
সংবাদ শিরোনাম :
ভগ্নিপতির বিরুদ্ধে ধর্ষণের মামলা করলেন নবজাতকের মা      বিচারপতিদের আদালতের নিয়মকানুন মেনে চলার আহ্বান      'উন্নত সমৃদ্ধ দেশ গঠনই সরকারের লক্ষ্য'       মীর কাসেমের আপিল শুনানি চলছে      আজ ঢাকায় আসছে ইউরোপীয় পার্লামেন্টের প্রতিনিধিদল       বিএনপির স্থায়ী কমিটির বৈঠক রাতে      ৪২ মামলার রায় ও নথি জমা দিয়েছেন শামসুদ্দিন      
ভগ্নিপতির বিরুদ্ধে ধর্ষণের মামলা করলেন নবজাতকের মা
Published : Wednesday, 10 February, 2016 at 12:36 PM
নিজস্ব প্রতিবেদক
ভগ্নিপতির বিরুদ্ধে ধর্ষণের মামলা করলেন নবজাতকের মারাজধানীর বেইলি রোডের পাঁচতলা থেকে নবজাতককে নিক্ষেপকারী কিশোরী মা বিউটি আক্তার (১৬) তার ভগ্নিপতি নীরবের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন। রমনা থানায় গত মঙ্গলবার মামলাটি করেন তিনি।

মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবীর আজ বুধবার এ তথ্য নিশ্চিত করেছেন।
 
এজাহারে ওই মায়ের দাবি, ধর্ষণের শিকার হওয়ার পর তিনি গর্ভধারণ করেন। সামাজিক লজ্জার ভয়ে নবজাতককে বাড়ির বারান্দা থেকে ফেলে দিয়েছিলেন।
 
কিশোরী মা বর্তমানে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে চিকিৎসাধীন। নবজাতককে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শিশু বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।
 
রাজধানীর বেইলি রোডে প্রোপার্টি ম্যানশনের ষষ্ঠতলার বারান্দা থেকে গত ১ ফেব্রুয়ারি  দুপুরে একদিন বয়সী নবজাতককে পলিথিনে মুড়িয়ে ছুড়ে ফেলেন তার জন্মদাত্রী মা। দোতলার সানশেডে শিশুটি আছড়ে পড়লেও অলৌকিকভাবে প্রাণে বেঁচে যায়। লোকজন রক্তাক্ত নবজাতককে দেখতে পেয়ে পুলিশের সহায়তায় তাকে হাসপাতালে ভর্তি করে।

পরে পুলিশ তল্লাশি চালিয়ে ষষ্ঠতলার ফ্ল্যাট থেকে রক্তাক্ত অবস্থায় এক কিশোরী গৃহকর্মীকে উদ্ধার করে। ওই মা সেইদিন সাংবাদিকদের জানিয়েছিলেন, ৯ মাস আগে তিনি কুমিল্লায় বোনের বাসায় বেড়াতে যান। সেখানে বোনজামাই তার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এতে তিনি সন্তানসম্ভবা হয়ে পড়লে বোনের স্বামী তা অস্বীকার করে।
 


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত