আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
বুধবার, ঢাকা ॥ ১০ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৮ মাঘ ১৪২২ ॥ ৩০ রবিউস সানি ১৪৩৭
সংবাদ শিরোনাম :
ভগ্নিপতির বিরুদ্ধে ধর্ষণের মামলা করলেন নবজাতকের মা      বিচারপতিদের আদালতের নিয়মকানুন মেনে চলার আহ্বান      'উন্নত সমৃদ্ধ দেশ গঠনই সরকারের লক্ষ্য'       মীর কাসেমের আপিল শুনানি চলছে      আজ ঢাকায় আসছে ইউরোপীয় পার্লামেন্টের প্রতিনিধিদল       বিএনপির স্থায়ী কমিটির বৈঠক রাতে      ৪২ মামলার রায় ও নথি জমা দিয়েছেন শামসুদ্দিন      
মিয়ানমারে সামরিক বিমান বিধ্বস্ত, নিহত ৪
Published : Wednesday, 10 February, 2016 at 12:41 PM
অনলাইন ডেস্ক
মিয়ানমারে সামরিক বিমান বিধ্বস্ত, নিহত ৪মিয়ানমারে বিমান বাহিনীর ছোট্ট একটি বিমান বিধ্বস্ত হয়েছে। এতে চারসেনা মারা যাওয়ার আশঙ্কা করা হচ্ছে। আজ বুধবার বিমানটি রাজধানী নাইপিদো থেকে উড়ে যাবার পরপরই বিধ্বস্ত হয়।
 
বিচক্রাফট যাত্রীবাহী বিমানটি বিমানবন্দরের কাছেই একটি কৃষি জমিতে বিধ্বস্ত হয়।  বিমানটিতে পাঁচজন ক্রু ছিল। এটি রুটিন টহল দিচ্ছিল বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে এএফপি’র এক সংবাদদাতা বলেন, দুর্ঘটনাস্থলে কয়েকশ কৌতূহলী মানুষ জড়ো হয়েছে। কর্মকর্তারা আগুন নেভাতে ও বিমানটির ধ্বংসস্তূপ উদ্ধার করতে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়।
 
রাজধানীতে পুলিশের এক জ্যেষ্ঠ কর্মকর্তা বলেন, এই ঘটনায় চারজন নিহত হয়েছে। বিমানটির একজন আরোহী জীবিত রয়েছে বলে আমরা ধারণা করছি। বিমানবন্দরের এক কর্মকর্তা বলেন, বিমানটি রানওয়ে থেকে শূন্যে উঠার পরপরই বিধ্বস্ত হয়। তাৎক্ষণিকভাবে মিয়ানমারের সেনাবাহিনীর পক্ষ থেকে এই দুর্ঘটনার ব্যাপারে কোন মন্তব্য করা হয়নি। সূত্র: এএফপি।


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত