আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
বুধবার, ঢাকা ॥ ১০ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৮ মাঘ ১৪২২ ॥ ৩০ রবিউস সানি ১৪৩৭
সংবাদ শিরোনাম :
আগামীকাল গাজীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী      চিনে প্রথম জিকা রোগী শনাক্ত      সাংবাদিক তোয়াব খানসহ একুশে পদক পাচ্ছেন ১৬ জন      দুই সিটি করপোরেশনের বর্জ্য ব্যবস্থাপনার বিষয়ে জানতে হাইকোর্টের রুল      সিদ্ধিরগঞ্জে নগদ টাকা-মোবাইলসহ ২ মাদকব্যবসায়ী গ্রেপ্তার      শেরপুরে বাঘের আক্রমণে মেয়র আহত      চবিতে ছাত্রলীগ কমিটি স্থগিত      
এক ঘণ্টা পর রংপুর-ঢাকা মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
Published : Wednesday, 10 February, 2016 at 12:51 PM, Update: 10.02.2016 3:06:44 PM
গাইবান্ধা প্রতিনিধি
এক ঘণ্টা পর রংপুর-ঢাকা মহাসড়কে যান চলাচল স্বাভাবিকগাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্যবসায়ী তরুণ দত্তকে (৪৫) হত্যার প্রতিবাদে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে উপজেলা বণিক সমিতির নেতাকর্মী ও বিক্ষুদ্ধ এলাকাবাসী। আজ বুধবার দুপুর ১২টায় গোবিন্দগঞ্জ থানা পুলিশের আশ্বাসে তারা অবরোধ প্রত্যাহার করে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

 আজ বুধবার সকাল ১১টা থেকে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে উপজেলা বণিক সমিতি, উপজেলা পূজা উদযাপন পরিষদ ও বিক্ষুদ্ধ এলাকাবাসী। এ সময় মহাসড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে।
 
উপজেলা বনিক সমিতির সাধারণ সম্পাদক আকতার হোসেন জুয়েল জানান, খুনিদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে দুর্বৃত্তদের হাতে নিহত ব্যবসায়ী তরুন দত্তের বাড়ির পাশে গোবিন্দগঞ্জ পৌরবাজারের ডাচ বাংলা ব্যাংকের সামনে বুধবার সকাল ১১টার দিকে মহাসড়ক অবরোধ করা রাখা হয়।

এর আগে একই দাবিতে মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাছে স্মারকলিপি প্রদান করা হয় বলেও জানান তিনি।

গোবিন্দগঞ্জ থানার ওসি মোজাম্মেল হক জানান, হত্যাকারীদের সনাক্ত ও গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে। যত দ্রুত সম্ভব দুর্বৃত্তদের গ্রেপ্তার করা হবে। এ আশ্বাস প্রদান করলে অবরোধকারীরা তা প্রত্যাহার করে নেয়।
 
উল্লেখ্য, গত সোমবার ভোরে গোবিন্দগঞ্জ পৌরবাজার এলাকার হীরেন্দ্রনাথ দত্তের ছেলে হর্ডওয়্যার ব্যবসায়ী তরুণ দত্ত প্রাতঃভ্রমনের জন্য বাসা থেকে বের হন। এরপর সকাল ৯টায় পুলিশ খবর পায় গোবিন্দগঞ্জ ডিগ্রী কলেজ সড়কের বর্ধণকুঠি এলাকায় ব্রিজ সংলগ্ন একটি ডোবার পাশে তরুণ দত্তের মাথাবিহীন লাশ পরে আছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মৃতদেহ এবং পাশের ডোবা থেকে বিছিন্ন মাথা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতালে পাঠায়। এ ঘটনায় নিহতের স্ত্রী মিতা দত্ত বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি হত্যা মামলা করেছেন। তবে এখন পর্যন্ত পুলিশ এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।


এই বিভাগের আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত