আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
বুধবার, ঢাকা ॥ ১০ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৮ মাঘ ১৪২২ ॥ ৩০ রবিউস সানি ১৪৩৭
সংবাদ শিরোনাম :
সাংবাদিক তোয়াব খানসহ একুশে পদক পাচ্ছেন ১৬ জন      দুই সিটি করপোরেশনের বর্জ্য ব্যবস্থাপনার বিষয়ে জানতে হাইকোর্টের রুল      সিদ্ধিরগঞ্জে নগদ টাকা-মোবাইলসহ ২ মাদকব্যবসায়ী গ্রেপ্তার      শেরপুরে বাঘের আক্রমণে মেয়র আহত      চবিতে ছাত্রলীগ কমিটি স্থগিত      বাংলাদেশকে সতর্ক করে মার্কিন গোয়েন্দা প্রধানের বার্তা      শমসের আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক      
সাংবাদিক আবু জাফর তালুকদার আর নেই
Published : Wednesday, 10 February, 2016 at 2:08 PM, Update: 10.02.2016 2:11:49 PM
পূর্বধলা প্রতিনিধি
সাংবাদিক আবু জাফর তালুকদার আর নেইদৈনিক সংবাদ ও দৈনিক জাহান পত্রিকার নেত্রকোনার পূর্বধলা প্রতিনিধি আবু জাফর তালুকদার (৫৪) আর নেই। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৭টা ৪০ মিনিট হৃদরোগে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ বুধবার দুপুরে শালদিঘা নূর-মদিনা দরবার শরীফে তার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

তিনি আজকের কাগজ পত্রিকার নেত্রকোনা জেলা প্রতিনিধি হিসাবে সাংবাদিকতা জীবন শুরু করেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি দৈনিক সংবাদ ও দৈনিক জাহান পত্রিকার পূর্বধলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক), উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন এবং নেত্রকোনা, পূর্বধলা, কেন্দুয়া ও গৌরীপুর প্রেসক্লাবের সদস্যবৃন্দ গভীর শোক ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।




এই বিভাগের আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত