আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
বুধবার, ঢাকা ॥ ১০ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৮ মাঘ ১৪২২ ॥ ৩০ রবিউস সানি ১৪৩৭
সংবাদ শিরোনাম :
নবগঠিত ছাত্রদলের ধাওয়া: বিদ্রোহী ছাত্রদলের পলায়ন      দৈনিক আমার দেশ সম্পাদকের নিঃশর্ত মুক্তির দাবি বিএনপির      দেশ পাণ্ডুলিপি পুরস্কার ২০১৫ ঘোষণা      রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সিইসি      এসএ গেমস: শাকিলের হাত ধরে এল চতুর্থ সোনা      খালেদা জিয়া পাকিস্তানকে ষড়যন্ত্রে সহযোগিতা করছেন: নাসিম      ‘সিম নিবন্ধন হয়রানি বন্ধে মাঠে থাকবে মোবাইল টিম’      
নবগঠিত ছাত্রদলের ধাওয়া: বিদ্রোহী ছাত্রদলের পলায়ন
Published : Wednesday, 10 February, 2016 at 6:11 PM
নিজস্ব প্রতিবেদক
নবগঠিত ছাত্রদলের ধাওয়া: বিদ্রোহী ছাত্রদলের পলায়ননবগঠিত ছাত্রদলের নেতাকর্মীদের ধাওয়ায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আসতে পারলো না সংগঠনটির বিদ্রোহী নেতারা। নতুন কমিটির সদস্যরা বিদ্রোহীদের লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়লে তারা পালিয়ে যায়। এ সময় ইটের আঘাতে এক পথচারী আহত হন। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

বুধবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানান পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোর্শেদ আলম।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ছাত্রদলের বিদ্রোহী নেতাকর্মীরা নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আসার চেষ্টা করে। কিন্তু সেখানে আগে থেকে অবস্থান নেওয়া ছাত্রদলের নতুন কমিটির নেতাকর্মীরা বিদ্রোহীদের ধাওয়া করে। এতে বিদ্রোহীরা পালিয়ে যায়।

ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক কাওসার মাহমুদ জানান, নতুন কমিটির নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে অবস্থান করছিল। পরে কিছু বিদ্রোহী নেতাকর্মী কার্যালয়ের সামনে আসার চেষ্টা করলে তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে।


এই বিভাগের আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত