আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
বুধবার, ঢাকা ॥ ১০ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৮ মাঘ ১৪২২ ॥ ৩০ রবিউস সানি ১৪৩৭
সংবাদ শিরোনাম :
টি-টোয়েন্টি বিশ্বকাপ: বাংলাদেশ নারী দল ঘোষণা      নতুন তর্কে সর্বোচ্চ আদালত      টি২০ বিশ্বকাপে খেলবেনা ওয়েস্ট ইন্ডিজ!      হাসপাতাল গুলোতে জরুরি চিকিৎ​সাসেবা দেওয়ার নির্দেশ হাইকোর্টের      সহিংসতার মোকাবেলায় ‘গুলতি’      ১০ পৌরসভার নির্বাচন ২০ মার্চ       ‘গ্যাসের মওজুদ বৃদ্ধি করতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে সরকার’      
৩৬তম বিসিএসের প্রিলিমিনারির ফল প্রকাশ
Published : Wednesday, 10 February, 2016 at 7:01 PM, Update: 10.02.2016 9:48:53 PM
নিজস্ব প্রতিবেদক
৩৬তম বিসিএসের প্রিলিমিনারির ফল প্রকাশ৩৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। ১৩ হাজার ৮৩০ জন লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছেন।

কমিশনের পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন বুধবার সন্ধ্যায় এই তথ্য জানান। লিখিত পরীক্ষার সময় পরে জানানো হবে বলেও জানান তিনি।

কমিশনের ওয়েবসাইটের পাশাপাশি মোবাইলে এসএমএসের মাধ্যমে ফল জানা যাবে। এসএমএসে ফল জানতে টেলিটক মোবাইল থেকে BCS লিখে স্পেস দিয়ে 36 লিখে স্পেস দিয়ে রেজিস্ট্রেশন নম্বর লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। ফিরতি এসএমএসে ফল জানানো হবে।

লিখিত পরীক্ষায় অংশ নিতে কমিশনের ওয়েবসাইট (www.bpsc.gov.bd) থেকে বিপিএসসি ফরম-২ ডাউনলোড করে প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ২২ ফেব্রুয়ারি থেকে ৮ মার্চ পর্যন্ত জমা দেওয়া যাবে। ঢাকা কেন্দ্রের প্রার্থীদের পিএসসির প্রধান কার্যালয়ে এবং অন্য বিভাগীয় কেন্দ্রের প্রার্থীদের সংশ্লিষ্ট বিভাগীয় শহরে কমিশনের আঞ্চলিক কার্যালয়ে বিপিএসসি ফরম-২ জমা দিতে হবে।

নির্ধারিত সময়ের মধ্যে এই ফরম জমা না দিলে তার প্রার্থিতা বাতিল হবে। গত ৮ জানুয়ারি ৩৬তম বিসিএসের প্রিলিমিনারির ২০০ নম্বরের বহুনির্বাচনী প্রশ্নের পরীক্ষায় অংশ নেন ২ লাখ ১১ হাজার ৩২৬ জন চাকরিপ্রার্থী। প্রথম শ্রেণির দুই হাজার ১৮০ জন গেজেটেড কর্মকর্তা নিয়োগ দিতে গত ৩১ মে ৩৬তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।



এই বিভাগের আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত