আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
বুধবার, ঢাকা ॥ ১০ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৮ মাঘ ১৪২২ ॥ ৩০ রবিউস সানি ১৪৩৭
সংবাদ শিরোনাম :
সরকার রাষ্ট্রপতির বক্তব্যের উল্টো করছে: রিজভী      ৩৬তম বিসিএসের প্রিলিমিনারির ফল প্রকাশ       সৈকতের অর্ধলক্ষ ঝাউগাছ নিধন      নবগঠিত ছাত্রদলের ধাওয়া: বিদ্রোহী ছাত্রদলের পলায়ন      দৈনিক আমার দেশ সম্পাদকের নিঃশর্ত মুক্তির দাবি বিএনপির      দেশ পাণ্ডুলিপি পুরস্কার ২০১৫ ঘোষণা      রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সিইসি      
সরকার রাষ্ট্রপতির বক্তব্যের উল্টো করছে: রিজভী
Published : Wednesday, 10 February, 2016 at 7:07 PM
নিজস্ব প্রতিবেদক
সরকার রাষ্ট্রপতির বক্তব্যের উল্টো করছে: রিজভীসংবাদপত্রের বিরুদ্ধে আক্রমণ গণতন্ত্রের জন্য হুমকি - সরকার রাষ্ট্রপতির এ বক্তব্যের উল্টো কাজ করছেন বলে অভিযোগ করেছেন  বিএনপি যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

আজ বুধবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, কয়েকদিন আগে একটি ইংরেজি দৈনিকের ২৫ বছর পূর্তি অনুষ্ঠানে মহামান্য রাষ্ট্রপতি গণমাধ্যমকে ‘সাহস করে সাদাকে সাদা  এবং কালোকে কালো বলার’ জন্য পরামর্শ দেন।  তিনি (রাষ্ট্রপতি) বলেছেন ‘সংবাদপত্রের বিরুদ্ধে আক্রমণ গণতন্ত্রের জন্য হুমকি’ কিন্তু বাস্তবে আমরা কী দেখতে পাচ্ছি? সরকার রাষ্ট্রপতির এ বক্তব্যের উল্টো কাজ করছেন।

বিএনপি দফতরের মুখপাত্র বলেন, আমার দেশে’র ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান আজ দীর্ঘদিন ধরে কারারুদ্ধ রয়েছেন। প্রতিহিংসার বশবর্তী হয়ে আজ সরকারের সীমাহীন জুলুমের শিকার হচ্ছেন তিনি। সরকার মাহমুদুর রহমানের বিরুদ্ধে দায়ের করা আইসিটি মামলায় মহামান্য হাইকোর্টের দেওয়া জামিন বাতিলের অপচেষ্টা চালাচ্ছে, বলেও অভিযোগ করেন তিনি।

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সমালোচনা করে রিজভী বলেন, বর্তমানে অ্যাটর্নি জেনারেলের কাজই হচ্ছে জামিনপ্রাপ্ত আসামিরা যাতে জেল থেকে বের হতে না পারেন, অনবরত সে চেষ্টা করে যাওয়া।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ার, মির্জা আব্বাস, শওকত মাহমুদ, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী এবং মাহমুদুর রহমান মান্নাসহ সব নেতার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করে তাদের মুক্তির দাবি জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলম, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত