আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
বুধবার, ঢাকা ॥ ১০ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৮ মাঘ ১৪২২ ॥ ৩০ রবিউস সানি ১৪৩৭
সংবাদ শিরোনাম :
‘গ্যাসের মওজুদ বৃদ্ধি করতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে সরকার’      সাগর-রুনির হত্যার রহস্য শিগগিরই উদঘাটন হবে: স্বরাষ্ট্রমন্ত্রী       সরকার রাষ্ট্রপতির বক্তব্যের উল্টো করছে: রিজভী      সৈকতের অর্ধলক্ষ ঝাউগাছ নিধন      নবগঠিত ছাত্রদলের ধাওয়া: বিদ্রোহী ছাত্রদলের পলায়ন      দৈনিক আমার দেশ সম্পাদকের নিঃশর্ত মুক্তির দাবি বিএনপির      দেশ পাণ্ডুলিপি পুরস্কার ২০১৫ ঘোষণা      
চকরিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহীসহ নিহত-২, আহত-১
Published : Wednesday, 10 February, 2016 at 7:56 PM, Update: 10.02.2016 7:57:42 PM
মুকুল কান্তি দাশ চকরিয়া(কক্সবাজার)প্রতিনিধি
কক্সবাজারের চকরিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় ২জন নিহত ও ১ মহিলা যাত্রী গুরতর আহত হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টা ও বেলা ২টার দিকে মহাসড়কের হারবাংয়ের গয়ালমারা ও ফাঁসিয়াখালীর ভেন্ডিবাজারে দূর্ঘটনা দুটি ঘটে। মারা যাওয়া দুই জনের একজন ম্যাজিক গাড়ির চালক ও অপরজন মোটর সাইকেল আরোহী। পুলিশ দূঘটনা কবলিত গাড়ি তিনটি জব্দ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ভেন্ডিবাজার এলাকায় গতকাল বুধবার বেলা ২টার দিকে  ইউনিক পরিবহনের যাত্রীবাহি বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী রশিদ আহমদ (৪৩) নিহত হয়। নিহত রশিদ আহমদ (৪০) মহেশখালী উপজেলার কালামরছড়ার ইউনিয়নের ইউনুছখালীর মাইজপাড়ার মৃত হাজী উলা মিয়ার ছেলে।

অন্যদিকে, এদিন সকাল ১০টার দিকে মহাসড়কের গয়ালমারা এলাকায় পিকনিক বাসের সাথে যাত্রীবাহি ম্যাজিক গাড়ির(ছাড়পোকা) মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় চালক ও এক মহিলা যাত্রী গুরতর আহত হয়। তাদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়। পরে ম্যাজিক গাড়ির চালক জাফর আহমদ(৩৫) কে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা ২টার দিকে তিনি মারা যান। তার মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খ.ম আওরঙ্গজেব বুলেট। নিহত জাফর আহমদ লক্ষ্যারচরের রুস্তুম  আলী চৌধুরী পাড়ার মৃত আলতাফ হোসেনের ছেলে এবং ম্যাজিক গাড়ির মালিক ও চালক। আহত মহিলা যাত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তিনি অচেতন থাকায় নাম পরিচয় নেয়া সম্ভব হয়নি।

চিরিংগা হাইওয়ে পুলিশ জানায়, পৃথক সড়ক দূর্ঘটনায় একজন ঘটনাস্থলে ও অন্যজন হাসপাতালে মারা গেছে। দূর্ঘটনায় পতিত তিনটি গাড়ি জব্দ করা হয়েছে









এই বিভাগের আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত