আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
বৃহস্পতিবার, ঢাকা ॥ ১১ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৯ মাঘ ১৪২২ ॥ ১ জমাদিউল আউয়াল ১৪৩৭
সংবাদ শিরোনাম :
কক্সবাজারে ডেইলি স্টার সম্পাদকের বিরুদ্ধে মানহানি মামলা      শাহজালালে ব্যাক্তির শরীরে আড়াই কেজি স্বর্ণ      হাসিনার ‘জিরো টলারেন্স’ নীতির প্রশংসায় বার্নিকাট      কৃষি সচিব হচ্ছেন আনোয়ার ফারুক       ‘মন্ত্রীরা বেতন নেয় বিএনপির বিরুদ্ধে অপপ্রচার করার জন্য’      নিজস্ব ক্যাম্পাসে কার্যক্রম চালাতে ব্যর্থ হলে ব্যবস্থা: শিক্ষামন্ত্রী      কারিনার ‘ক্লিন ঢাকা’ কনসার্ট স্থগিত      
সমাবেশে নোমান
বিচারালয়ের সংকট নিরসনে রাষ্ট্রপতির হস্তক্ষেপ প্রয়োজন
Published : Thursday, 11 February, 2016 at 12:00 AM, Update: 11.02.2016 12:13:56 AM
নিজস্ব প্রতিবেদক
বিচারালয়ে সৃষ্ট সংকট নিরসনে রাষ্ট্রপতির হস্তক্ষেপ প্রয়োজন বলে অভিমত ব্যক্ত করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। এছাড়া জটিলতা নিষ্পত্তি করতে সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল গঠনেরও দাবি জানান। তিনি বলেন, ৫ জানুয়ারির অবৈধ নির্বাচন গণতান্ত্রিক শূন্যতা সৃষ্টি করল কিনা জুডিশিয়াল কাউন্সিল তা দেখতে পারে। গতকাল জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন।
এদিকে সরকার রাষ্ট্রপতির বক্তব্যের সম্পূর্ণ উল্টো কাজ করছেন বলে অভিযোগ করে বিএনপির যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ বলেন, আমার  দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান দীর্ঘ তিন বছর ধরে সরকারের প্রতিহিংসার বশবর্তী হয়ে কারাগারে রয়েছেন। তিনি সরকারের সীমাহীন জুলুমের শিকার। উচ্চ আদালত থেকে তার সবগুলো মামলার জামিন হয়েছে এবং আদালত থেকে জামিননামাও যথারীতি কারাগারে পৌঁছেছে। কিন্তু তাকে মুক্তি দেওয়া হচ্ছে না। গতকাল বুধবার নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ এ কথা বলেন।



এই বিভাগের আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত