আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
বৃহস্পতিবার, ঢাকা ॥ ১১ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৯ মাঘ ১৪২২ ॥ ১ জমাদিউল আউয়াল ১৪৩৭
সংবাদ শিরোনাম :
কক্সবাজারে ডেইলি স্টার সম্পাদকের বিরুদ্ধে মানহানি মামলা      শাহজালালে ব্যাক্তির শরীরে আড়াই কেজি স্বর্ণ      হাসিনার ‘জিরো টলারেন্স’ নীতির প্রশংসায় বার্নিকাট      কৃষি সচিব হচ্ছেন আনোয়ার ফারুক       ‘মন্ত্রীরা বেতন নেয় বিএনপির বিরুদ্ধে অপপ্রচার করার জন্য’      নিজস্ব ক্যাম্পাসে কার্যক্রম চালাতে ব্যর্থ হলে ব্যবস্থা: শিক্ষামন্ত্রী      কারিনার ‘ক্লিন ঢাকা’ কনসার্ট স্থগিত      
নেতানিয়াহুর মন্তব্য ফিলিস্তিÍনিরা বন্যপশু
Published : Thursday, 11 February, 2016 at 12:00 AM
আন্তর্জাতিক ডেস্ক
ফিলিস্তিনি ও পার্শ্ববর্তী আরব দেশের নাগরিকদের ‘বন্যপশু’ বলে অভিহিত করেছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। ইসরায়েলে তাদের ‘অনুপ্রবেশ’ বন্ধ করতে দেশটির সীমান্তজুড়ে বেড়া নির্মাণের ঘোষণাও দিয়েছেন তিনি। তবে এ ধরনের মন্তব্য আর সিদ্ধান্তের কারণে নিজ মন্ত্রিসভাতেই সমালোচিত হয়েছেন নেতানিয়াহু। দ্য গার্ডিয়ান।
নেতানিয়াহুর ধারণা, বেড়া দিলে গাজা থেকে টানেল দিয়ে হামাসে ফিলিস্তিনি ও নিকটবর্তী আরব দেশের জনগণের অনুপ্রবেশ সম্পূর্ণ বন্ধ হবে। তিনি বলেন, ‘বন্যপশুদের হাত থেকে আমাদের নিজেদের রা করতে হবে।’ তবে খোদ মন্ত্রিসভায় বিতর্কের মুখে পড়েছেন প্রধানমন্ত্রী। শিামন্ত্রী নাফতালি বেনেট বলেন, ‘কই, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে কোনো বেড়ার প্রয়োজন হয় না।’ ফিলিস্তিনিদের বন্যপশু উল্লেখ করারও সমালোচনা করেছেন বেনেট।



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত