আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
বৃহস্পতিবার, ঢাকা ॥ ১১ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৯ মাঘ ১৪২২ ॥ ১ জমাদিউল আউয়াল ১৪৩৭
সংবাদ শিরোনাম :
কক্সবাজারে ডেইলি স্টার সম্পাদকের বিরুদ্ধে মানহানি মামলা      শাহজালালে ব্যাক্তির শরীরে আড়াই কেজি স্বর্ণ      হাসিনার ‘জিরো টলারেন্স’ নীতির প্রশংসায় বার্নিকাট      কৃষি সচিব হচ্ছেন আনোয়ার ফারুক       ‘মন্ত্রীরা বেতন নেয় বিএনপির বিরুদ্ধে অপপ্রচার করার জন্য’      নিজস্ব ক্যাম্পাসে কার্যক্রম চালাতে ব্যর্থ হলে ব্যবস্থা: শিক্ষামন্ত্রী      কারিনার ‘ক্লিন ঢাকা’ কনসার্ট স্থগিত      
প্রেম + ভালোবাসা = সংসার
Published : Thursday, 11 February, 2016 at 12:00 AM, Update: 11.02.2016 12:10:48 AM
প্রেম + ভালোবাসা = সংসারভালবাসা এক মোহের নাম। মোহ কেটে গেলে সম্পর্ক আর টেকে না। আর মোহ কাটার এ ব্যাপারটি বেশি দেখা যায় তারকাযুগলের ক্ষেত্রে। আবার অনেক তারকাই আছেনÑ যাদের মোহ কোনোদিনই কাটে না। তারা প্রেম করে একে অন্যকে ভালবেসে কাটিয়ে দেন সারা জীবন। এমনই কয়েক তারাকাযুগলকে নিয়ে এই আয়োজন। লিখেছেনÑ ফয়সাল আহমেদ
ওমর সানী-মৌসুমী
গত বছর সংসার জীবনের ২০ বছর পার করলেন তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী। নব্বইয়ের দশকের পর্দা কাঁপানো এই জুটি ১৯৯৬ সালের ২ আগস্ট ভালবেসে সংসার বাঁধেন। ভালবাসা আর মায়ার বাঁধনে হাতে হাত রেখে কাটিয়ে দিলেন এতটা বছর। মৌসুমীর কাছে ভালবাসাই সম্পর্কের বন্ধন। তিনি বলেন, ভালবাসা এমন একটি বিষয়Ñ যার নির্দিষ্ট কোনো রূপ নেই। এটি পুরোপুরিই যুক্তিহীন ও অবোধ।

শহীদুজ্জামান সেলিম-রোজী সেলিম
শহীদুজ্জামান সেলিম ও রোজী সেলিম একসঙ্গে কাজের সূত্র ধরে কাছে আসেন এবং ভালবাসার বন্ধনে জড়ান। হৃদয়ের তাগিদ ও ভালবাসার স্বীকৃতি দিতেই সম্পর্ক গড়ায় বিয়েতে। তারপর থেকেই দুজন রচনা করে চলেছেন বোঝাপড়ার সংসার। রোজীর কাছে ভালবাসা মানে হাতে হাত রেখে পুরো দুনিয়া ঘুরে বেড়ানো। তিনি বলেন, এখনো বছরে অন্তত দুবার করে হানিমুনে যাই আমরা। বিয়ের রাতেই সেলিমের কাছে বায়না করেছিলাম পুরো দুনিয়ে ঘুরে দেখানোর জন্য।

জাহিদ হাসান-সাদিয়া ইসলাম মৌ
জাহিদ হাসান ও সাদিয়া ইসলাম মৌ বিয়ের আগে প্রেম করেছেন প্রায় দুই বছর। তারপর পারিবারিকভাবেই বিয়ে। জাহিদ হাসানের কাছে ভালবাসা হচ্ছে অনুভূতিÑ যার অপর নাম প্রেম। তিনি মনে করেন, ভালবাসা অনেক রকম হলেও প্রেমিক-প্রেমিকার মধ্যকার সম্পর্কটিকেই ভালবাসা বা প্রেম। এই ভালবাসা সাধারণত সংসার সাজানোর মধ্য দিয়ে পরিণতি খোঁজে। তাই আমিও ভালবাসার মধ্যে আছি, ভালবাসার মধ্যেই থাকতে চাই।

তৌকীর আহমেদ-বিপাশা হায়াত
তারকা দম্পতি তৌকীর আহমেদ-বিপাশা হায়াত। কাজ করতে করতেই তারা একে অন্যের কাছাকাছি আসেন। এক সময় ভালবাসার ফাঁদে আটকা পড়ে যান। তারপর দুই পরিবারের মধ্যস্থতায় অনুষ্ঠিত হয় তাদের বহুল আলোচিত বিয়ে। তৌকীরের কাছে ভালবাসা হলো নির্ভেজাল সম্পর্কের বন্ধন। তিনি মনে করেন, ভালবাসা আছে বলেই মানুষের জীবনে বেঁচে থাকার প্রেরণা আছে, স্বপ্ন আছে। বিপাশা হায়াত বলেন, ভালবাসা হলো একে অন্যের প্রতি নির্ভরতা, পারস্পরিক বিশ্বাস ও সহমর্মিতা। আমি চাই, পৃথিবী হয়ে উঠুক ভালবাসাময়।
মোস্তফা সরয়ার ফারুকী-নুসরাত ইমরোজ তিশা
দীর্ঘ সাড়ে চার বছর প্রেম করেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী তিশা। তারপর বাঁধেন সুখের সংসার। ফারুকীর কাছে ভালবাসা অস্থির একটা বিষয়। সময়ভেদে এর রূপ ও ধরন ভিন্ন। বিয়ের আগে ভালবাসা ছিল এক রকম এবং বিয়ের পর হয়ে গেছে অন্য রকম। বিয়ের আগে ভালবাসা ছিল বায়বীয়, বিয়ের পর পাল্টে গিয়ে হয়ে গেছে বস্তুগত। তিশা বলেন, ভালবাসা এক ধরনের মানবিক অনুভূতি। প্রত্যেকেই জীবনের কোনো না কোনো সময় এটি অনুভব করেন।

নিলয়-শখ
ছোট পর্দার দুই চেনামুখ শখ ও নিলয়ের সম্পর্ক এবং এর পরবর্তী সম্পর্কের ভাঙনের খবর অনেকবারই উঠে এসেছে আলোচনায়। কিন্তু এ বছরের শুরুতেই ভালবেসে বিয়ে করেছেন জনপ্রিয় এ দুই অভিনয়শিল্পী। এর মধ্য দিয়ে তাদের দীর্ঘ পাঁচ বছরের প্রেমের সফল সমাপ্তি হলো। শখের কাছে ভালবাসা মানে খুনসুটি। তিনি বলেন, খুব বেশিদিন হয়নি আমাদের সংসার শুরু হয়েছে। এখন পর্যন্ত সবকিছু ভালো মতোই চলছে। সবাই দোয়া করবেন, সারা জীবন যেন একসঙ্গে থাকতে পারি।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত