আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
বৃহস্পতিবার, ঢাকা ॥ ১১ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৯ মাঘ ১৪২২ ॥ ১ জমাদিউল আউয়াল ১৪৩৭
সংবাদ শিরোনাম :
কক্সবাজারে ডেইলি স্টার সম্পাদকের বিরুদ্ধে মানহানি মামলা      শাহজালালে ব্যাক্তির শরীরে আড়াই কেজি স্বর্ণ      হাসিনার ‘জিরো টলারেন্স’ নীতির প্রশংসায় বার্নিকাট      কৃষি সচিব হচ্ছেন আনোয়ার ফারুক       ‘মন্ত্রীরা বেতন নেয় বিএনপির বিরুদ্ধে অপপ্রচার করার জন্য’      নিজস্ব ক্যাম্পাসে কার্যক্রম চালাতে ব্যর্থ হলে ব্যবস্থা: শিক্ষামন্ত্রী      কারিনার ‘ক্লিন ঢাকা’ কনসার্ট স্থগিত      
স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী আটক
Published : Thursday, 11 February, 2016 at 12:00 AM
নিজস্ব প্রতিবেদক
রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্প এলাকায় রানী বেগম (২০) নামে এক গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে তারই স্বামীর বিরুদ্ধে। গতকাল বুধবার দুপুরে মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প এলাকার বি-ব্লকের একটি চারতলা ভবনের নিচতলায় এ ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেইসঙ্গে নিহতের স্বামী সাহেব আলীকে আটক করেছে পুলিশ।  
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাত দিয়ে গৃহবধূ রানীর ভাই জনি মিয়া জানান, এক বছর আগে তার বোনের প্রথম স্বামী সাব্বির হোসেনের সঙ্গে রানীর বিবাহবিচ্ছেদ ঘটে। এরপর সাহেব আলীকে বিয়ে করেন রানী। মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প এলাকার ওই ভবনে রানীর প্রথম পক্ষের তিন বছর বয়সের একটি ছেলেকে নিয়ে থাকতেন ওই দম্পতি। কিন্তু ছেলেকে নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এরই জের ধরে গতকাল দুপুরেও তাদের মধ্যে ঝগড়া বাধে। একপর্যায়ে সাহেব আলী রানীকে ঘরের ভেতর আটকে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালানোর চেষ্টা করেন। বিষয়টি এলাকাবাসী টের পেয়ে সাহেব আলীকে ধরে পুলিশে সোপর্দ করে।
মোহাম্মদপুর থানার এসআই আমিনুর রহমান জানান, খবর পেয়ে বিকাল ৩টার দিকে ওই বাসা থেকে গৃহবধূ রানীর দগ্ধ লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা অভিযোগ করেছেন, পারিবারিক কলহের জের ধরে রানীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছেন তার স্বামী সাহেব আলী। তবে সাহেব আলীর দাবি, পারিবারিক কলহের জের ধরে রানী নিজেই তার গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন।
এসআই আমিনুর আরও জানান, রানী হত্যাকা-ের শিকার হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে ঘটনাটি হত্যাকা- না আত্মহত্যা তা জানা যাবে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে গৃহবধূর স্বামী সাহেব আলীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত