আজকের সকল শিরোনাম
ফটোগ্যালারি
বৃহস্পতিবার, ঢাকা ॥ ১১ ফেব্রুয়ারি ২০১৬ ॥ ২৯ মাঘ ১৪২২ ॥ ১ জমাদিউল আউয়াল ১৪৩৭
সংবাদ শিরোনাম :
কক্সবাজারে ডেইলি স্টার সম্পাদকের বিরুদ্ধে মানহানি মামলা      শাহজালালে ব্যাক্তির শরীরে আড়াই কেজি স্বর্ণ      হাসিনার ‘জিরো টলারেন্স’ নীতির প্রশংসায় বার্নিকাট      কৃষি সচিব হচ্ছেন আনোয়ার ফারুক       ‘মন্ত্রীরা বেতন নেয় বিএনপির বিরুদ্ধে অপপ্রচার করার জন্য’      নিজস্ব ক্যাম্পাসে কার্যক্রম চালাতে ব্যর্থ হলে ব্যবস্থা: শিক্ষামন্ত্রী      কারিনার ‘ক্লিন ঢাকা’ কনসার্ট স্থগিত      
পুলিশ কনস্টেবলকে ছাত্রলীগের মারধর
Published : Thursday, 11 February, 2016 at 12:00 AM
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
রাজশাহী নিউ ডিগ্রি কলেজে ছাত্রলীগের মারধরে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। তার নাম রাজু সরকার। তিনি রাজশাহী কলেজের বাংলা বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র এবং মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কনস্টেবল। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে তাকে মারধর করেন ওই কলেজ ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম বাপ্পী ও তার সহযোগীরা। রাজুকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাজু সরকার বাংলা প্রথম বর্ষের পরীক্ষা দেওয়ার জন্য নিউ ডিগ্রি কলেজ কেন্দ্রে যান। পরীক্ষা শুরু হতে দেরি হওয়ায় তিনি কলেজ চত্বরের শহীদ মিনারে বসে বসে পড়ছিলেন। এ সময় মাইনুল ইসলাম বাপ্পী ও তার চার সহযোগী রাজুকে শহীদ মিনারে বসে থাকার কারণ জিজ্ঞেস করেন। এ নিয়ে তারা রাজুর সঙ্গে তর্ক জুড়ে দেন। একপর্যায়ে তারা রাজুকে বেদম মারধর করে। ঘটনা দেখে কলেজের কয়েকজন শিক্ষক দৌড়ে গিয়ে তাকে রক্ষা করেন। পরে রাজু নিজেকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল ও রাজশাহী কলেজের শিক্ষার্থী বলে পরিচয় দেন। ঘটনার পরও রাজু কেন্দ্রে গিয়ে পরীক্ষা দিতে শুরু করেন। তবে কিছুক্ষণ পরেই তার অবস্থা বেগতিক হলে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে নগরীর রাজপাড়া থানা পুলিশ গিয়ে নিউ ডিগ্রি কলেজে অভিযান চালায়। তবে তার আগেই পালিয়ে যায় হামলাকারীরা।
রাজু জানান, ছাত্রলীগের নেতাকর্মীরা প্রথমেই তার ওপর চড়াও হয়। এতে প্রতিবাদ জানালে তারা ক্ষিপ্ত হয়ে কয়েকজন মিলে তাকে মারধর করতে থাকে। এতে তিনি মাথায় মারাত্মকভাবে আঘাত পেয়েছেন।



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত